সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

সিরাজগঞ্জ সদর উপজেলার শাহানগাছা ও মহিষামুড়া বাজার এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থীসহ আরও পাঁচজন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৮টার দিকে শাহানগাছা এলাকায় ও সকাল ১০টার দিকে মহিষামুড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই ব্যক্তি হলেন সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে নাঈম ইসলাম ও নওদা ফুলকোচা গ্রামের গোপালের ছেলে মদন। এ ছাড়া দুর্ঘটনায় আহত ব্যক্তিদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে ব্যাটারিচালিত ভ্যানে করে দুই ছাত্র নাঈম ও শাহাদত বাড়ি থেকে বাজারে যাচ্ছিল। তারা মহিষামুড়া বাজার-সংলগ্ন সেতুর ওপর পৌঁছালে ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। দুর্ঘটনায় নাঈম ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় শাহাদত গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ থেকে একটি পিকআপ ভ্যান কাজীপুরের দিকে যাচ্ছিল। পিকআপ ভ্যানটি শাহানগাছা সেতুতে পৌঁছালে একটি ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ইজিবাইকের পাঁচ যাত্রী আহত হন। তাঁদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মদন নামের এক যাত্রীর মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করে সদর থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করীম প্রথম আলোকে বলেন, লাশ দুটি উদ্ধার করে পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।