শিরোনাম
যুব ইউনিয়নের সিলেট জেলা কমিটির দশম কাউন্সিল অনুষ্ঠিত সমবেত কণ্ঠে নজরুলের "লৌহ কপাট" গাইলেন শিল্পীরা মাত্র চল্লিশে এ কেমন চলে যাওয়া! একতরফা নির্বাচনের তফসিল ঘোষণা করা হলে হরতাল-অবরোধের ডাক বামজোটের শ্রমিক হত্যার বিচার দাবি বামজোটের গাজীপুরে পুলিশের গুলিতে গার্মেন্টস শ্রমিক হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবী টিইউসির গার্মেন্ট শ্রমিক হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ বাংলাদেশ জাসদের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন জাতীয় সংসদ নির্বাচনে ‘সংখ্যানুপাতিক প্রতিনিধিত্ব ব্যবস্থা’ কেন প্রয়োজন? তুলসী লাহিড়ী’র চিরায়ত বাংলা নাটক "ছেঁড়া তার" : কিছু কথা

গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের ৯৯ ব্যাচের পুনর্মিলনী

গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের ৯৯ ব্যাচের পুনর্মিলনী

গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের এসএসসি ৯৯ ব্যাচের প্রথম  পুনর্মিলনী আয়োজিত হতে যাচ্ছে।  আগামী ঈদ উল আযহার ৩য় দিনে স্কুল প্রাঙ্গণে আনন্দ আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হবে এই পুনর্মিলনী। দেশ-বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা এই ব্যাচের সবাইকে পুনর্মিলনীতে অংশগ্রহণের আহবান জানিয়েছে অনুষ্ঠানের আয়োজক কমিটি।

আয়োজক কমিটির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘দীর্ঘ ২৩ বছর পরে আমরা আবার একসাথে স্কুল মাঠে হাঁটতে চাই, একসাথে আড্ডা দিতে চাই। ১৯৯৯ সালের একদিন যেখান থেকে বিদায় বলেছিলাম বন্ধুদের, ঠিক সেখানেই।’ 

আয়োজক কমিটি জানায়, ঈদ উল আযহার দিনক্ষণ চাঁদের উপর নির্ভরশীল হওয়ায় ঈদের দিনকে ১ম দিন ধরে ৩য় দিনে পুনর্মিলনীর তারিখ নির্ধারণ করা হয়েছে। এ দিনের আয়োজনে থাকবে র‍্যালি,  ভোজ,  সাংস্কৃতিক অনুষ্ঠান।  আর সবচেয়ে বেশি থাকবে প্রিয় বন্ধুদের সাথে আড্ডা। সেই সঙ্গে সুযোগ হবে সকল বন্ধুদের পরিবারের সদস্যদের সঙ্গে পরিচিত হওয়ার। 

পুনর্মিলনী সংক্রান্ত যেকোন তথ্যের জন্য সাঈদ (01717-639864), সেতু (01710-646779), সুজনের (01712-149974) সাথে যোগাযোগ করা যাবে।