শিরোনাম
জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার না করলে হরতালসহ কঠোর কর্মসূচির ডাক সিপিবি'র ইউরিয়া সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কৃষক সমিতির বিক্ষোভ ইউরিয়া সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গাইবান্ধায় সিপিবির বিক্ষোভ লামার দগ্ধ পাহাড়ে স্বপ্নের স্কুল লোড শেডিং এর প্রতিবাদে হারিকেনের আলোয় রাজপথে লেখাপড়া জাতীয় নির্বাচনে সংখ্যানুপতিক প্রতিনিধিত্ব, ‘না’ ভোট, জনপ্রতিনিধি প্রত্যাহারের বিধানের দাবি সিপিবি'র কঙ্গোতে জাতিসংঘবিরোধী বিক্ষোভে ৩ শান্তিরক্ষীসহ নিহত ১৫ ফিলিপিন্সে ৭.১ মাত্রার ভূমিকম্প দেশের জনসংখ্যার অর্ধেকের বেশী নারী শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ছুরিকাঘাতে নিহত

গাইবান্ধায় শিশু নিকেতন এলামনাই এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

রাসেল সভাপতি, সজ্জন সাধারণ সম্পাদক


গাইবান্ধায় শিশু নিকেতন এলামনাই এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

গাইবান্ধার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আহম্মদ উদ্দিন শাহ্ শিশু নিকেতন স্কুল ও কলেজ এলামনাই এসোসিয়েশন এর ২য় কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।
১২ জুলাই স্কুল প্রাঙ্গণে শিক্ষা প্রতিষ্ঠানটির ৪০ বছর পূর্তি ও ৪র্থ পুনর্মিলনীর দিনব্যাপী কর্মসূচী পালিত হয়। সকাল ৯টায় বর্ণাঢ্য র‍্যালীর মধ্য দিয়ে কর্মসূচীর সূচনা হয়। স্মরণিকা প্রকাশ, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, সম্মাননা, প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, আতশবাজী, নতুন কমিটি নির্বাচন, কনসার্ট ও র‍্যাফেল ড্রর মধ্য দিয়ে কর্মসূচী সমাপ্ত হয়।
গৌরবের ৪০ বছর পূর্তি উপলক্ষ্যে এলামনাই এসোসিয়েশন এর পক্ষ থেকে শিক্ষা প্রতিষ্ঠানের বোর্ড অব ট্রাস্টিজ ও গভর্নিং বডির সভাপতি শাহ্জাদা আনোয়ারুল কাদির, সাবেক অধ্যক্ষ অধ্যাপক মাজহারউল মান্নান এবং বর্তমান অধ্যক্ষ অধ্যাপক মোঃ জাহেদুল ইসলামকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
পুনর্মিলনীতে এসএসসি ১৯৮৭ থেকে ২০১৯ ব্যাচের সহস্রাধিক প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করে। সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্টে অংশ নেয় বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা। অনুষ্ঠানের সার্বিক আয়োজনে সহযোগিতা করে এসএসসি ২০১৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা।
অনুষ্ঠান শেষে রাশেদুল হাফিজ রাসেলকে সভাপতি, শরিফ উল আনোয়ার সজ্জনকে সাধারণ সম্পাদক এবং ওয়াহিদ মঞ্জুর সোহাগকে সাংগঠনিক সম্পাদক করে ৯৩ সদস্য বিশিষ্ট চার বছর মেয়াদের এলামনাই এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়।