সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মা–মেয়েসহ তিনজনের

সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মা–মেয়েসহ তিনজনের

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর তাঁদের চাপা দেয় একটি ট্রাক্টর। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেলের দুই আরোহী ও পরে হাসপাতালে নেওয়ার পর একজন মারা গেছেন। তাঁদের মধ্যে একটি শিশু আছে। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহীর পবা উপজেলার নওহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির মধ্যে একজন আবদুল মান্নান (৪৮)। তাঁর বাবার নাম ময়েজ উদ্দিন মণ্ডল। বাড়ি নওগাঁর মান্দা উপজেলার ছোট বিড়ালদহ গ্রামে। অপর দুজন মা ও মেয়ে। তাঁরা হচ্ছেন বিথি খাতুন (৩৩) ও তাঁর মেয়ে মরিয়ম জান্নাত (৪)। বিথি খাতুনের স্বামীর নাম আক্তার হোসেন। তাঁদের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলার চণ্ডীপুর গ্রামে।
পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন এটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আবদুল মান্নান মোটরসাইকেলে নওগাঁ থেকে রাজশাহীর দিকে আসছিলেন। আক্তার হোসেন এক মোটরসাইকেলে তাঁর স্ত্রী বিথি খাতুন ও শিশুসন্তান মরিয়ম জান্নাতকে নিয়ে রাজশাহী থেকে নওগাঁর দিকে যাচ্ছিলেন।
এই কর্মকর্তা আরও বলেন, নওহাটায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। তাঁরা মোটরসাইকেল থেকে পড়ে গেলে একটি ট্রাক্টর তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মরিয়ম ও মান্নান মারা যান। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর বিথি মারা যান। অন্য দুটি লাশ এখন রাজশাহী মেডিকেল কলেজের মর্গে আছে। আক্তার হোসেন জীবিত আছেন।