মাদারীপুরে খাদ্যগুদাম থেকে কর্মকতার লাশ উদ্ধার

মাদারীপুরে খাদ্যগুদাম থেকে কর্মকতার লাশ উদ্ধার

মাদারীপুরে খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলামের (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল সাড়ে নয়টার দিকে সদর উপজেলার নয়াচর এলাকায় অবস্থিত চরমুগরিয়া খাদ্যগুদামের ভেতর থেকে তাঁর লাশটি উদ্ধার করা হয়।
কামরুল শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার খালাশিপাড়া এলাকার নুরুল ইসলাম খালাশীর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে চরমুগরিয়া খাদ্যগুদাম কার্যালয়ের ভেতরে শৌচাগারের সামনে কামরুল ইসলামের ঝুলন্ত মরদেহ দেখতে পান খাদ্যগুদামের কর্মচারীরা। পরে তাঁরা সদর মডেল থানার পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।
জানতে চাইলে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) চাইলাউ মারমা বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করছি, তিনি আত্মহত্যা করেছেন। কামরুল তাঁর টেবিলে একটি চিরকুটও লিখে গেছেন। সেখানে তিনি তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করেছেন। তবুও এটি হত্যা, নাকি আত্মহত্যা, বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।’
কামরুল ইসলাম দেড় মাস আগে চরমুগরিয়া খাদ্যগুদামে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগ দেন। এর আগে তিনি রাজৈর উপজেলা খাদ্য অফিসে পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।