পলাশে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত

পলাশে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত

নরসিংদীর পলাশে মুরগিবাহী একটি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার গজারিয়া ইউনিয়নের ঝালঘাটা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কিশোরের নাম আনন্দ হাসান (১৭)। সে পলাশের ডাঙ্গা ইউনিয়নের কেন্দুয়াব গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় নাহিদ গাজী নামের আরেক কিশোর আহত হয়েছে। নাহিদ গাজী শিবপুর উপজেলার দক্ষিণ সাধারচর গ্রামের মোতালিব গাজীর ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, গতকাল বিকেলে আনন্দ ও নাহিদ মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। ঘোরাঘুরির একপর্যায়ে তাদের মোটরসাইকেলটি পলাশের ঝালঘাটা বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইটাখোলাগামী মুরগিবাহী একটি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আনন্দ ও নাহিদ দুজনই গুরুতর আহত হয়।

পরে আশপাশের লোকজন আহত দুজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। তবে হাসপাতালে নেওয়ার পর সেখানকার চিকিৎসক আনন্দকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে আহত নাহিদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, মোটরসাইকেলটি অতিরিক্ত গতিতে চলছিল বলে জানা গেছে। দুর্ঘটনার পর নিহত কিশোরের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাঁর পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।