জয়পুরহাটে ইমামকে কুপিয়ে হত্যা

জয়পুরহাটে ইমামকে কুপিয়ে হত্যা

জয়পুরহাটের কালাইয়ে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকালে উপজেলার করিমপুর-ইটাখোলা সড়কের করিমপুর এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করেছে থানা-পুলিশ। তাঁকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

নিহত ইমামের নাম মহসিন আলী (৩০)। তিনি উপজেলার বেলগাড়ীয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। মহসিন স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন।

 

থানা-পুলিশ নিহত ব্যক্তির পরিবারের বরাত দিয়ে জানিয়েছে, মহসিন আলী গতকাল আসরের নামাজের আগে বাড়ি থেকে বের হন। তিনি একটি এনজিও কার্যালয়ে গিয়েছিলেন। এরপর তিনি আর রাতে বাড়িতে ফেরেননি। আজ সকালে করিমপুর-ইটাখোলা সড়কের করিমপুর এলাকায় তাঁর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। তাঁরা থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

 

 

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মহসিন আলীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাঁর মাথায় ধারালো অস্ত্র আঘাতের চিহ্ন রয়েছে। কারা, কেন তাঁকে হত্যা করল, তা উদ্‌ঘাটনের চেষ্টা চলছে। লাশটি ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।