লক্ষ্মীপুরের রায়পুরে আলোকিত স্বেচ্ছাসেবীদের আহ্বায়ক কমিটি গঠন

মাহাথির মাহমুদ সাইফ আহ্বায়ক ও মেহরাজ হোসেন বাবু সদস্য সচিব


লক্ষ্মীপুরের রায়পুরে আলোকিত স্বেচ্ছাসেবীদের আহ্বায়ক কমিটি গঠন

লক্ষ্মীপুরের রায়পুরে আলোকিত দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে মাহাথির মাহমুদ সাইফকে আহ্বায়ক ও মেহরাজ হোসেন বাবুকে সদস্য সচিব করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে এ কমিটি ঘোষণা করা হয়েছে বলে গতকাল শুক্রবার সকালে নিশ্চিত করেছেন নতুন দায়িত্ব পাওয়া আহ্বায়ক।

৪৫ সদস্যের এ কমিটি আগামী তিন মাস দায়িত্ব পালন করবেন। এ সময়ে মধ্যে তাঁরা নিয়মিত কার্যক্রমের পাশাপাশি সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠনের উদ্যোগ নেবেন। কমিটি গঠনের আগে বুধবার বিকেলে দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মতবিনিময় সভা করে সংগঠনটির কর্মীরা।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, যুগ্ম আহ্বায়ক- হৃদয় খান রানা, ফরহাদ হাওলাদার, রনি হোসেন, সোহেল হোসেন, রাশেদ রানা, রাশেদ হোসেন রাফি, আশরাফুল ইসলাম, ফাহিম হোসেন, নাসিম হাওলাদার, মেহেদী হোসেন, সৌরভ হোসেন, ইয়াসিন হোসেন। এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন- শাহরিয়ার শাহিন, বাবুল হোসেন, সজিব সর্দার, রায়হান হোসেন ইয়ার, সালমান হোসেন, রাসেল পাটওয়ারী, মোঃ রাসেল, রাতুল হোসেন, রাকিব হোসেন, রুবেল হোসেন, রনি হোসেন, কাউসার হোসেন, জব্বার হোসেন, সিয়াম হোসেন, রায়হান হোসেন পারভেজ, তানভীর হোসেন, লক্ষণ মজুমদার, আসিফ হোসেন, সাকিব, রিহাম হোসেন, রাজু, আকাশ হোসেন, তানভীর হোসেন, রায়হান, রাকিব ভূঁইয়া ও মোঃ হাবিব।

আলোকিত দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠনের আহ্বায়ক মাহাথির মাহমুদ সাইফ বলেন, আমরা তরুণরা মিলে সমাজ বিনির্মাণে সহযোগিতার জন্য এ সংগঠনটি গঠন করেছি। আমাদের কাজ হলো- রক্তদান, দুস্থ ও অসহায়দের সহায়তা, বাল্যবিবাহসহ বিভিন্ন সামাজিক অনাচার দূরিকরণে সচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করা।