শিরোনাম
জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার না করলে হরতালসহ কঠোর কর্মসূচির ডাক সিপিবি'র ইউরিয়া সারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কৃষক সমিতির বিক্ষোভ ইউরিয়া সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গাইবান্ধায় সিপিবির বিক্ষোভ লামার দগ্ধ পাহাড়ে স্বপ্নের স্কুল লোড শেডিং এর প্রতিবাদে হারিকেনের আলোয় রাজপথে লেখাপড়া জাতীয় নির্বাচনে সংখ্যানুপতিক প্রতিনিধিত্ব, ‘না’ ভোট, জনপ্রতিনিধি প্রত্যাহারের বিধানের দাবি সিপিবি'র কঙ্গোতে জাতিসংঘবিরোধী বিক্ষোভে ৩ শান্তিরক্ষীসহ নিহত ১৫ ফিলিপিন্সে ৭.১ মাত্রার ভূমিকম্প দেশের জনসংখ্যার অর্ধেকের বেশী নারী শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ছুরিকাঘাতে নিহত

আগামী সেপ্টেম্বরে কালনা সেতুর উদ্বোধনের সম্ভাবনা

আগামী সেপ্টেম্বরে কালনা সেতুর উদ্বোধনের সম্ভাবনা

আগামী সেপ্টেম্বরে কালনা সেতুর উদ্বোধন করা হবে। এই সেতু চালু   হলে বেনাপোল বন্দরের সাথে ঢাকার যোগাযোগ ব্যবস্থা অধিকতর সহজ হরে।

সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নূরী শুক্রবার দুপুরে কালনা সেতু পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা বলেন।

 তিনি আরো বলেন, কালনা সেতুর কাজ আগামী এক মাসের মধ্যে শেষ হবে এবং আগামী সেপ্টেম্বরে কালনা সেতুর উদ্বোধন করার জন্য প্রধানমন্ত্রীর কাছে সময় চাওয়া হবে। এই সেতু চালু হলে  ঢাকার যোগাযোগ ব্যবস্থা অধিকতর সহজ হরে। বেনাপোল, যশোর, ঝিকরগাছা, পাাইকগাছাসহ ওইসব এলাকার মানুষ কালনা সেতু ও পদ্মা সেতু হয়ে দ্রুততম সময়ের মধ্যে ঢাকায় যাতায়াত ও পণ্য পরিবহন করতে পারবে।

এ সময় সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী এ কে এম মনির হোসেন পাঠানসহ পরিবহন ও মহাসড়ক বিভাগের প্রকৌশলীসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।