কিশোরীকে ৭ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার

কিশোরীকে ৭ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক কিশোরীকে (১৭) অপহরণের পর সাত দিন ধরে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল শনিবার রাতে নির্যাতনের শিকার কিশোরীর বাবা বাদী হয়ে চর জব্বর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত তরুণ নাজিম উদ্দিনকে (২২) গ্রেপ্তার করেছে।

 

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ১০ জুলাই সন্ধ্যায় ওই কিশোরী তাঁর নানার বাড়িতে বেড়াতে যাওয়ার পথে নাজিম উদ্দিন তাকে জোর করে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নোয়াখালী শহরের দিকে নিয়ে যান। এরপর সাত দিন ধরে এক আত্মীয়ের বাড়িতে আটকে রেখে ওই কিশোরীকে ধর্ষণ করেন তিনি। গতকাল বিকেলে নাজিম ওই কিশোরীকে নিয়ে তাঁর গ্রামের বাড়ির দিকে যাচ্ছে, এমন খবর পেয়ে কিশোরীর পরিবারের সদস্যরা স্থানীয় লোকজনের সহায়তায় তাঁকে আটক করেন। এ সময় কিশোরীকে উদ্ধার করেন তাঁরা। পরে রাতে এ ঘটনায় থানায় মামলা করা হয়।

 

 

চর জব্বর থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন বলেন, অপহরণের শিকার ওই কিশোরীর সঙ্গে অভিযুক্ত তরুণের মুঠোফোনে পরিচয়ের সূত্র ধরে কথাবার্তা হতো। ১০ জুলাই কিশোরী নিজ বাড়ি থেকে নানার বাড়িতে যাওয়ার পথে অপহরণের শিকার হয়। অভিযুক্ত তরুণ নাজিম তাঁকে অপহরণ করে আত্মীয়ের বাড়িতে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন অভিযোগে মামলা হয়েছে।

 

পরিদর্শক জাকির হোসেন বলেন, কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ সকালে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া গ্রেপ্তার তরুণকে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।