শিরোনাম
কোটা ব্যবস্থার সংস্কারের পাশাপাশি রাষ্ট্রের সংস্কারের দাবি ছাত্র ইউনিয়নের ‘‘স্থায়িত্বশীল নগরায়ন: সমস্যা ও সমাধান’’ বিষয়ক বাপা’র পুস্তিকা উম্মোচন ৬-৮ জুন ছাত্র ইউনিয়নের ৪২তম জাতীয় সম্মেলন ফার্মগেটের আনোয়ারা উদ্যান ফিরিয়ে দিতে ৩০ দিনের আল্টিমেটাম কর্মসংস্থানবান্ধব বাজেটের দাবিতে যুব ইউনিয়ন এর সেমিনার সিপিবি’র “বাজেট : গণমানুষের ভাবনা” শীর্ষক আলোচনা সভা জাতীয় ন্যূনতম মজুরি ঘোষণা, রেশন ব্যবস্থা ও ন্যায্যমূল্যের দোকান চালুর দাবি শ্রমিক শ্রেণীর অধিকার আদায় ও শোষণ মুক্তির সংগ্রাম বেগবান করুন তাপমাত্রা নিয়ন্ত্রণে বাপা’র ৮ দফা দাবী ১লা মে কিভাবে শ্রমিক দিবস হলো?

যশোরে ছাত্র ইউনিয়নের সাংগঠনিক কর্মশালা ও কমিটি গঠন

যশোরে ছাত্র ইউনিয়নের সাংগঠনিক কর্মশালা ও কমিটি গঠন

২৬ আগস্ট ২০২২ শুক্রবার লড়াই সংগ্রামের ঐতিহ্যবাহী প্রগতিশীল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন যশোর জেলায় দিনব্যাপী এক সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় আলোচনা করেন সাবেক ছাত্রনেতা তারিক হোসেন মিঠুল ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক দীপক শীল। এতে যশোরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও এলাকা থেকে শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

সাংগঠনিক কর্মশালার শেষে কর্মীসভায় শামস রহমান দীপ্ত আহবায়ক, শাহাদ মাহমুদ সাজিম, সুমাইয়া শারমিন রিমিকে যুগ্ম আহবায়ক ২১ সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়। নতুন আহ্বায়ক কমিটিকে শপথবাক্য পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক দীপক শীল।