যশোরে রুহিন হোসেন প্রিন্স 

দুঃশাসন হটানো ও নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনে আদায়ে রাজপথে সংগ্রামের আহবান

দুঃশাসন হটানো ও নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনে আদায়ে রাজপথে সংগ্রামের আহবান

২৯ সেপ্টেম্বর ২০২৩ শুক্রবার , সকাল ১০ টায়  বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)  যশোর জেলা কমিটির সভা টিইউসি অফিসে জেলা পার্টির সভাপতি অ্যাডভোকেট আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভাতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন  সিপিবি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স।

সভাতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য মো.কিবরিয়া, জেলা পার্টির সাধারণ সম্পাদক ইলাহদাদ খান, সহ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমিনুর রহমান হীরু, জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য  মাহবুবুর রহমান মজনু, বীথিকা সরকার। জেলা সদস্য আব্দুর রহিম, মফিজুর রহমান নান্নু, সুশীল দাস, কামরুন নাহার কনা,  জেলা সংগঠন মহিবুল ইসলাম, কিশোর কুমার কাজল। 

সভাতে রুহিন হোসেন প্রিন্স বলেন নির্বাচনকে ঘিরে যে সংকট ঘনীভূত হয়েছে তার দায় এই সরকারের। তিনি সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া নির্বাচন ব্যবস্থার সংস্কার সহ নির্বাচনকালীন নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবী জানান। দাবী আদায়ে রাজপথে সংগ্রাম গড়ে তোলার আহবান জানান।

নির্বাচনকালীন সরকার নিয়ে এখনই আলোচনা শুরুর জন্য সরকারের প্রতি আহবান জানান। নির্বাচনে ঘিরে বিদেশি শক্তির অপতৎপরতা ক্ষোভ প্রকাশ করে।  সরকার ও শাসক গোষ্ঠীর নতজানু নীতির কারণে এই শক্তি অপতৎপরতা চালাতে পারছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণহীন সাধারণ মানুষের আয় কমে গেছে।  দুনীতি -লুটপাট পাহাড় পরিমাণ। এ অবস্থা থেকে মুক্তি পেতে আওয়ামী দুঃশাসনের অবসান ঘটাতে হবে। ব্যবস্থা বদলের সংগ্রাম এগিয়ে নিতে হবে। বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে যারযার দাবী ও দুঃশাসনের অবসানের দাবীতে গণ আন্দোলন গণ সংগ্রাম গড়ে তোলার আহবান জানান। 

সভায় জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠা, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন,দ্রব্য মূল্যে নিয়ন্ত্রণ,সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন, লুটপাট দুর্নীতি বন্ধ,পাচারের টাকা ফেরত আনার দাবিতে জেলা সদর, উপজেলাতে জনসভা , বিক্ষোভের কর্মসূচি গ্রহণ করা হয় ।