ফেনী উদীচীর ১০ম সম্মেলন সম্পন্ন

মহিবুল হক চৌধুরী রাসেল সভাপতি, শাওন চক্রবর্তী সাধারণ সম্পাদক


ফেনী উদীচীর ১০ম সম্মেলন সম্পন্ন

'শ্রেণীভেদ ভাঙি শোষিতের রোষে, সম্প্রীতির মালা গাঁথি ভেদাভেদ নাশে' এই শ্লোগানকে ধারণ করে উদীচী ফেনী জেলা সম্মেলন জেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধন করেন প্রবীন  কৃষক নেতা আবদুল গোফরান মোল্লা।

উদ্বোধক বলেন, উদীচী তার জন্মলগ্ন থেকেই সাম্প্রদায়িকতা, সাম্রাজ্যবাদ ও অপসংস্কৃতির বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে মানুষকে সচেতন করছে।

আগামীতেও উদীচী মানবতার গান গেয়ে যাবে।

উদ্বোধন শেষে একটি র‍্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

পরে ড. সেলিম আল দীন মিলনায়তনে মাস্টার মোমোনুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উদীচী'র কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এড. হাবীবুল রসুল মামুন, কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলীর সদস্য রহমান সফিক, সম্মেলন প্রস্তুতি পরিষদের আহ্বায়ক মহিবুল হক চৌধুরী রাসেল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি জাহেদ হোসেন বাবুল, সিপিবি ফেনী জেলা সাধারণ সম্পাদক ইমাম হোসেন স্বপন, বাসদ ফেনী জেলা আহ্বায়ক মালেক মনসুর ও অর্চনা মজুমদার সহ প্রমুখ নেতৃবৃন্দ।

সন্মেলনে মহিবুল হক চৌধুরী রাসেল সভাপতি, মৌসুমী সোম, মানিক মজুমদার, রাজিব দেবনাথ সহ সভাপতি, শাওন চক্রবর্তী সাধারণ সম্পাদক, তন্ময় রায় সহ সাধারণ সম্পাদক, শান্তুনু দেবনাথ কোষ্যাধ্যক্ষ, বেলাল হোসেন, আহমদ সিয়াম,বিদেশ্বর বৈদ্য, পূর্ণা চক্রবর্তীকে সম্পাদকমন্ডলীর সদস্য করে মোট  ২৩ সদস্য বিশিষ্ট নতুন জেলা সংসদ নির্বাচন করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি