ঢাকার কাফরুলে সিপিবির বিক্ষোভ সমাবেশ

বিদ্যুতের মূল্য বৃদ্ধির পাঁয়তারা বন্ধের দাবি


ঢাকার কাফরুলে সিপিবির বিক্ষোভ সমাবেশ

বিদ্যুৎ-এর মূল্য বৃদ্ধির পাঁয়তারার বন্ধ, সিন্ডিকেট-মজুতদারদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও ব্যর্থ বাণিজ্যমন্ত্রীর অপসারণের দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি), ঢাকা মহানগর উত্তরের কাফরুল থানা ২৪ মে সন্ধ্যায় বিক্ষোভ সমাবেশ করেছে।

বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ বলেছেন, অযৌক্তিকভাবে বেশি খরচে বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করা হয়েছে। অনেক বিদ্যুৎ কেন্দ্র বসিয়ে রেখে অহেতুক ভাড়া দেওয়া হচ্ছে। সব রেন্টাল, কুইক রেন্টাল বন্ধ করা হয়নি। বিদ্যুৎ এ দুর্নীতি, অপচয়, সিস্টেম লস দূর করা হয়নি। এ অবস্থায় খরচ বেড়েছে বলে যে দাম বাড়ানোর প্রস্তাব করা হয়েছে তা অন্যায্য, অন্যায় ও অনৈতিক।‘

নেতৃবৃন্দ দাম বাড়ানোর পাঁয়তারা বন্ধের দাবি জানিয়ে বলেন, অযৌক্তিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ব্যয়ের টাকা জনগণ দেবে না। পাশাপাশি নেতৃবৃন্দ আওয়ামীলীগের নেতৃত্বাধীন বর্তমান ফ্যাসিবাদী দুঃশাসন অবসানে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

সমাবেশে কাফরুল থানা কমিটির সদস্য আসাদুজ্জামান আজিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিপিবির কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি কমরেড সাজেদুল হক রুবেল, কাফরুল থানা কমিটির সাধারণ সম্পাদক খন্দকার হীরক, ১৪ নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক শাকিল হাসনাইন শান্ত, যুব নেতা মোঃ হানিফ প্রমুখ।

সংবাদ বিজ্ঞপ্তি